December 25, 2022

কালিয়াগঞ্জ পৌর শহরের ১০ নম্বর ওয়ার্ডে বেহাল রাস্তা ও বিদ্যুতের আলো আজও না পৌঁছানোয় ক্ষুব্ধ এলাকার মানুষ

1 min read

কালিয়াগঞ্জ পৌর শহরের ১০ নম্বর ওয়ার্ডে বেহাল রাস্তা ও বিদ্যুতের আলো আজও না পৌঁছানোয় ক্ষুব্ধ এলাকার মানুষ

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ ৪ নভেম্বর:উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ পৌর শহরের ১০ নম্বর ওয়ার্ডের পীরপুকুর এলাকার মানুষদের আজও বেহাল রাস্তা ও বিদ্যুতের আলো না থাকায় এলাকার মানুষ চরম ক্ষুব্ধ বলে জানা যায়। শুক্রবার কালিয়াগঞ্জ পৌর শহরের ভেতরের যে সমস্ত রাস্তা ঘাট আছে তার কিছু দেখতে যাওয়া হ্যেছিল।শহরের দশ নম্বর ওয়ার্ডের পীরপুকুর এলাকায় গিয়ে দেখা গেল বেহাল রাস্তা দিয়ে ঐ এলাকার মানুষদের রাতে আঁধারে যেতে আসতে হয়।

 

 

শুধু রাস্তা খারাপের অভিযোগই নয় আজ পর্যন্ত পীরপুকুর এলাকার গলির মধ্যেকার রাস্তায় নেই কোন আলোর ব্যাবস্থা। কালিয়াগঞ্জ পৌর শহরের পীরপুকুর এলাকার বাসিন্দা শংকর রায় এক সাক্ষাৎকারে জানালেন আমরা আমাদের বেহাল রাস্তার জন্য বেশ কয়েকবার কালিয়াগঞ্জ পৌর সভার স্থানীয় কাউন্সিলর গৌরাঙ্গ দাসকে জানিয়েছিলাম। কিন্তূ কে কার কথা শোনে।ভোট নেবার পূর্বে এই বেহাল রাস্তাটি পাকা করে দেবার প্রতিশ্রুতি দিলেও পৌর নির্বাচন প্রায় আট মাস হতে চললো কিনতু রাস্তা আগেও যেমন ছিল এখনো ঠিক একই রকম আছে। হয়নি তার কোন পরিবর্তন।শঙ্কর রায় ক্ষুব্ধ হয়ে বলেন কালিয়াগঞ্জ পৌর সভার উন্নয়ন শহরের গুরুত্বপূর্ন রাস্তা গুলিতে প্রচুর পরিমাণে বাহারি আলো জ্বালিয়ে রাখলেও শহরের ভেতরের রাস্তা ঘাটের অবস্থা যেমন খারাপ তেমনই নেই আলোর ব্যাবস্থাও।কালিয়াগঞ্জ শহরের রাস্তাঘাট দেখলে বোঝার উপায় নেই এই শহরের ভেতরের রাস্তা ঘাটের এই হাল হয়ে আছে। কালিয়াগঞ্জ পৌর সভার ১০নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গৌরাঙ্গ দাস এক সাক্ষাৎকারে বলেন আমি নির্বাচনের আগে উন্নয়নের কথা দিয়েও কোন উন্নয়ন আমার ওয়ার্ডে করতে পারিনি এই পৌর সভার পৌর বোর্ডের জন্য।কারন এই।পৌর সভা বোর্ড গঠন করবার পর প্রথম বোর্ডের সভায় সিদ্ধান্ত হয় প্রতিটি ওয়ার্ডের যে সমস্ত কাচা রাস্তা আছে তার কিছু কিছু বেহাল রাস্তা মেরামত করবার জন্য দশ লক্ষ করে দেওয়া হবে।কিন্তু আজ আট মাস চলে গেলেও দশ টাকাও।উন্নয়নের জন্য পাওয়া যায়নি।গৌরাঙ্গ দাস বলেন এই। ।পৌর সভা শুধু উৎসব মেলা খেলায় প্রচুর টাকা খরচ করতে পারে।কিন্তু সাধারন মানুষের চলাফেরার জন্য রাস্তা বা শহরের ভেতরের আলোর জন্য একটি পয়সাও খরচ করতে পারেনা বলে জানান। বিজেপির ১০নম্বর ওয়ার্ড কমিশনার গৌরাঙ্গ দাস বলেন আমরা কালিয়াগঞ্জ পৌর সভার তুঘলকি কান্ড কারখানার জন্য খুব শীগ্রই পৌর সভা ঘেরাও করে তীব্র আন্দোলনের পথে যেতে চলেছি বলে গৌরাঙ্গ দাস জানান।

1 thought on “কালিয়াগঞ্জ পৌর শহরের ১০ নম্বর ওয়ার্ডে বেহাল রাস্তা ও বিদ্যুতের আলো আজও না পৌঁছানোয় ক্ষুব্ধ এলাকার মানুষ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *