April 21, 2024

কালিয়াগঞ্জ ভূমি সংস্কার দপ্তরে প্রকাশ্যে দিবালোকে পিকনিকে দুয়ারে মদের ফোয়ারা

1 min read

কালিয়াগঞ্জ ভূমি সংস্কার দপ্তরে প্রকাশ্যে দিবালোকে পিকনিকে দুয়ারে মদের ফোয়ারা

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ ৫ আগস্ট: উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ভূমি ও ভূমি সংস্কার দপ্তরে প্রকাশ্য দিবালোকে অফিস বাদ দিয়ে পিকনিকের ব্যবস্থা করলে অফিসের অধিকাংশ আধিকারিক থেকে সাধারন কর্মীরা মদ্যপ অবস্থায় তান্ডব নৃত্যে করে বলে জানা যায়।খবর নিয়ে জানা যায় কালিয়াগঞ্জ ভূমি ও ভূমি সংস্কার দপ্তরের কর্মীরা দীর্ঘ দিন ধরে দুয়ারে সরকার করার কারনে সবাই অতিরিক্ত অর্থ পেলে সেই অর্থ দিয়ে শুক্রবার অফিস চত্বরেই একটি মেগা পিকনিকের আয়োজন করা হয়।

]\পিকনিকের খবর জানাজানি হতেই সাংবাদিকরা খবর পেয়ে ভূমি ও ভূমি সংস্কারের দপ্তরে গিয়ে দেখে সবাই মদে মশগুল।ডিজিটাল বাংলার সাংবাদিক মহিলা সাংবাদিক  রাধা রানী ঠাকুর   সেখানে গেলে তার সাথে অসভ্য আচরন করা হয় বলে জানা যায়।

 

খবর পেয়ে কালিয়াগঞ্জ থানা থেকে পুলিশ গিয়ে পরিস্থিতি কোন ভাবে সামলানোর চেষ্টা করে। এ ব্যাপারে কালিয়াগঞ্জ ব্লকের ভূমি ও ভূমি সংস্কার দপ্তরের আধিকারিক সুমন তামান কে প্রশ্ন করা হলে তিনি বলেন হা পিকনিক হয়ছে।তবে কে বা কারা নেশা করেছে সে খবর আমার কাছে নেই।তিনি বলেন যদি আমার অফিসের কেও পিকনিকে নেশা করে বলে অভিযোগ পাই তাহলে তাদের বিরুদ্ধে অবশ্যই আমি ব্যবস্থা নেব বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *