April 22, 2024

এই প্রথম স্বাধীনতার ৭৫বৎসর উপলক্ষে কালিয়াগঞ্জ ডাকঘর থেকে জাতীয় পতাকা বিক্রি

1 min read

এই প্রথম স্বাধীনতার ৭৫বৎসর উপলক্ষে কালিয়াগঞ্জ ডাকঘর থেকে জাতীয় পতাকা বিক্রি

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ ,৪ আগস্ট: এই প্রথম স্বাধীনতার ৭৫ বৎসর উপলক্ষে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ শহরের প্রধান ডাকঘর থেকে জাতীয় পতাকা বিক্রি করা হচ্ছে। কালিয়াগঞ্জ শহরের ডাকঘরের পোস্ট মাস্টার বিপ্লব সান্যাল বৃহস্পতিবার এক প্রশ্নের উত্তরে বলেন ভারত সরকারের ডাক বিভাগ স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে এবার ভারতের প্রতিটি ডাকঘর থেকে জাতীয় পতাকা বিক্রির সিদ্ধান্ত নিয়েছে। সেই হিসাবে আমরাও জাতীয় পতাকা বিক্রি করছি।ডাকঘর থেকে জাতীয় পতাকা বিক্রি করার উদ্দেশ্যই হচ্ছে দেশের মানুষের মধ্যে দেশ সম্পর্কে আরও বেশি বেশি করে জানা এবং দেশের প্রতি আরো ,সন্মান প্রদর্শন করা।পোস্ট মাস্টার বিপ্লব সান্যাল বলেন প্রতিদিন ভালো পরিমাণ জাতীয় পতাকা তাদের পোস্ট অফিস থেকে বিক্রি হচ্ছে।

 

যার একটির দাম ২৫টাকা। কালিয়াগঞ্জের শেঠ কলোনীর প্রাক্তন অবসরপ্রাপ্ত শিক্ষক প্রশান্ত মিত্র এই প্রতিবাদীকে বললেন স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উৎসবকে কেন্দ্র করে ডাকঘর থেকে জাতীয় পতাকা কিনে ১৫ ই আগস্টে বাড়িতে পতাকা উত্তোলন করায় বাড়তি আনন্দ পেলাম। উচ্চ বিদ্যালয়ের কর নিক মলয় কর বলেন ডাকঘর থেকে জাতীয় পতাকা কিনে ১৫ আগস্ট পালন করার আনন্দই আলাদা।

6 thoughts on “এই প্রথম স্বাধীনতার ৭৫বৎসর উপলক্ষে কালিয়াগঞ্জ ডাকঘর থেকে জাতীয় পতাকা বিক্রি

  1. 5 h, with demonstrated improvement in EF for up to 36 h post-dose priligy tablets price In healthy male elderly subjects 65 years or over after a 10 mg dose, a lower oral clearance of tadalafil, resulting in 25 higher exposure AUC with no effect on C max was observed relative to that in healthy subjects 19 to 45 years of age

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *