April 21, 2024

কালিয়াগঞ্জ এ বসন্ত রায় কে সাথে নিয়ে চোর ধরার অভিযানে নামলেন বিজেপি নেতা কার্তিক চন্দ্র পাল

1 min read

কালিয়াগঞ্জ এ বসন্ত রায় কে সাথে নিয়ে চোর ধরার অভিযানে নামলেন বিজেপি নেতা কার্তিক চন্দ্র পাল

তন্ময় চক্রবর্তী   যারা যারা চাকরির জন্য টাকা দিয়েছে ছোট চোর এবং বড় চোরদের তাদের আর চাকরি হবে না। তাই চোর ধরুন সময় থাকতে আর তাদের কাছ থেকে আপনাদের প্রাপ্য টাকা তুলে নিন। আজ কালিয়াগঞ্জের  রাধিকাপুরে,  বরুনা এবং কুণোর এ আসন্ন পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে বিজেপির কর্মী সভা গুলোতে এমনই মন্তব্য করলেন কর্মীদের সামনে কালিয়াগঞ্জের প্রাক্তন পৌরপতি তথা বিজেপির জেলা সাধারণ সম্পাদক কার্তিক চন্দ্র পাল।

 

তিনি বলেন খুব শীঘ্রই এই সমস্ত ছোট এবং বড় চোররা এখান থেকে পালিয়ে যাবে। তাই সাধারণ মানুষদের প্রতি তিনি আহ্বান করেন এখনই আপনার টাকা তাদের বাড়িতে গিয়ে ধর্না দিয়ে হলেও আদায় করুন। কার্তিক বাবু বলেন যারা মানুষের কাজ করবে বলে নেতা হয়েছেন শাসকদলের তাদের মধ্যে অনেকেই এখন সমাজসেবার বদলে মানুষের কাছ থেকে চাকরির প্রলোভন দিয়ে টাকা নিয়ে ছোট চোর এবং বড় চোর হয়েছেন।

 

এই সমস্ত মানুষদের অবস্থা আগামী দিনে খুবই খারাপ হতে চলছে। কারণ যেভাবে ইডি তাদের খোঁজাখুঁজি শুরু করেছে তার থেকে একটা পরিষ্কার চিত্র উঠে আসছে যে এই সমস্ত ছোট চোর ও বড় চোররা আগামীতে পার পাবে না।

যেখানেই তারা পালিয়ে যাক না কেন।এদিন দেখা যায় কার্তিক বাবুকে বিজেপির এসি মোর্চার জেলার সহ-সভাপতি বসন্ত রায়, বিজেপি নেতা কমল সরকার ,বিজেপি নেতা কার্তিক পাহান, পঞ্চায়েত সমিতির বিরোধী দলনেতা উৎপল মজুমদার, উৎপল রায় কে  । 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *