April 24, 2024

ভাগ্নের সঙ্গে মামীর বিয়ে দিলেন মামা নিজেই! কালিয়াগঞ্জের ঘটনায় তোলপাড়

1 min read

ভাগ্নের সঙ্গে মামীর বিয়ে দিলেন মামা নিজেই! কালিয়াগঞ্জের ঘটনায় তোলপাড়

তন্ময় চক্রবর্তী, শুভ আচার্য কালিয়াগঞ্জ ভাগ্নের সঙ্গে ভালোবাসা হয়ে গিয়েছিল মামীর। দু’জনে মাঝে মধ্যেই এদিক সেদিক চলেও যাচ্ছিল। আর তা হাতেনাতে ধরে ফেললো স্বামী। তারপর কালীমন্দিরে গিয়ে নিজের স্ত্রীর সঙ্গে ভাগ্নের বিয়েও দিয়ে দিল স্বামী! তার সাক্ষী থাকলেন এলাকার মানুষ। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের শান্তিকলোনী এলাকায়। যা দেখে তাজ্জব সকলে।স্বামী থাকা সত্ত্বেও পরকীয়া সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ এর শান্তি কলোনির এক বধূ।

 

আজ সেই গৃহবধূ প্রেমিকের সঙ্গে দেখা করতে গেলে স্থানীয়রা তাদের আটক করে পুলিশ কে খবর দেয়। পরে পুলিশের কাছ থেকে নিজের স্ত্রী কে  ছাড়িয়ে নিয়ে স্ত্রীর প্রেমিকের সঙ্গে নিজের স্ত্রীকে বিয়ে দিয়ে  দিলেন স্বামী। এ যেন হলিউডের সিনেমা কেউ ফেল করে দিল। টান টান উত্তেজনার মধ্য দিযে শুক্রবার শান্তি কলোনিতে একটি কালী মন্দিরে মালা বদল হলো পরকীয়ার সঙ্গে যুক্ত প্রেমিক প্রেমিকার। যা দেখতে এলাকার সাধারণ মানুষদের উপচে পড়েছিল ভিড়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কয়েক বছর আগে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জে শান্তি কলোনী এলাকার বাসিন্দা বিপুল সরকারের সঙ্গে বিয়ে হয়েছিল সিঁথি-র। বিভূ কাজের জন্য বেশিরভাগ সময় বাইরে থাকতো। সম্পর্কে ভাগ্নে ভাণু বর্মণের যাতায়াত ছিল বাড়িতে। সেই সূত্রেই মামীর সঙ্গে ভালোবাসা হয়ে যায়। তা নিয়ে গ্রামজুড়ে কাণাঘুষোও চলছিল। বিপুল বাড়ি এলেও তাকে সকলে বলত। বিপুলের কথায়, ‘‘আমি অনেকদিন ধরে এসব কথা শুনলেও গুরুত্ব দিতাম না।  বাইরে কাজ করি।

 

মাঝে মধ্যে আসি। তাতেও বাড়িতে অশান্তি করে বৌ।’’ গতকাল অর্থাৎ শুক্রবার সন্ধেয় দেখা যায় সিঁথি বাইরে বেরিয়েছে। তারপর একটি জায়গায় পৌঁছনোর পর সেখানে হাজির হয় ভাণুও। দু’জনকে আপত্তিজনক অবস্থায় ধরে ফেলে বিপুল। খবর দেওয়া হয় পুলিশেও। পুলিশ এসে হাজির হয় গ্রামে। গ্রামের সমস্ত মানুষও জোটে। তখন ভাণুকে জিজ্ঞাসাবাদ করা হয়, সে কী চায়। ভাণু সাফ জানিয়ে দেয়, মামী সিঁথিকেই সে ভালোবাসে, বিয়ে করতে চায়। আর সিঁথিও তাতে রাজি হয়। এরপর বিপুল নিজে দাঁড়িয়ে থেকে কালীমন্দিরে দু’জনকে সিঁদুর পরিয়ে বিয়ে দেন। বিপুলের কথায়, ‘‘দু’জনে ভালোবাসলে কী করব? ভাণু ভাগ্নে হয়। তা নিয়ে তীব্র অশান্তি চলে। অশান্তির থেকে ওরা সংসার করুক। আমার একটি ছ’বছরের ছেলে আছে। ছেলে আমার কাছেই থাকবে।’

6 thoughts on “ভাগ্নের সঙ্গে মামীর বিয়ে দিলেন মামা নিজেই! কালিয়াগঞ্জের ঘটনায় তোলপাড়

  1. It makes erection brighter buy cialis on line Central to this block is the understanding that people with advanced training in education will be called upon to develop and administer programs, which requires leadership skills that few in medicine are ever taught

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *