April 20, 2024

কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় আছেন তৃণমূলে আজ খোলাসা করে নিজেই জানিয়ে দিলেন।

1 min read

কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় আছেন তৃণমূলে,  আজ খোলাসা করে নিজেই জানিয়ে দিলেন।

তন্ময় চক্রবর্তী কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় বললেন কলকাতায় তৃণমূলের একুশে জুলাই ঐতিহাসিক সমাবেশ কে কেন্দ্র করে কালিয়াগঞ্জে ব্যাপক প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে।। কালিয়াগঞ্জ ব্লক সভাপতি নিতাই বৈশ্য ও কালিয়াগঞ্জ পৌরসভার চেয়ারম্যান রাম নিবাস সাহা যখন বলতেই পারছেন না কালিয়াগঞ্জ এর বিধায়ক কোন দলে রয়েছে ?  ঠিক তখন তৃণমূলের কলকাতায় একুশে জুলাই ঐতিহাসিক সভাকে কেন্দ্র করে আজ কালিয়াগঞ্জের নজমু নাট্য নিকেতনে তৃণমূলের প্রস্তুতি সভায় বিধায়ক নিজেই জানিয়ে দিলেন তিনি তৃণমূলেই রয়েছেন। একুশে জুলাই কলকাতায় তৃণমূলের ঐতিহাসিক সমাবেশ কে কেন্দ্র করে কালিয়াগঞ্জ ব্লক এবং শহরের কর্মীরা যাতে ঠিকঠাকভাবে যেতে পারে কলকাতায় তার নির্দেশ কর্মী দের  দিলেন আজ।

 

এদিনের সভায়  তিনি বলেন, অশুভ শক্তিকে রুখতে কলকাতায় তৃণমূলের এই ঐতিহাসিক সমাবেশ অত্যন্ত গুরুত্বপূর্ণ। আগামী দিনে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দলের সৈনিকদের কি নির্দেশ দেন সেটার অপেক্ষায় তারা রয়েছেন সবাই। বিধায়ক এদিন বলেন কালিয়াগঞ্জ ব্লক ও শহর ছাড়াও গোটা জেলা থেকে বহু কর্মী একুশে জুলাই এর আগেই কলকাতায় পৌঁছে যাবেন। কলকাতা স্টেশন থেকে তাদের নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হবে।সেখানে তিনি থাকবেন।  এরপর একুশে জুলাই একসঙ্গে সবাই মিলে মিছিল করে ঐতিহাসিক সভা স্থানে যাওয়া হবে বলে তিনি বলেন।   

 

এদিন যখন বিধায়ক বক্তব্য রাখতে উঠেন মঞ্চে তখন দেখা যায় সভা স্থান থেকে অনেক কর্মী দের বেরিয়ে যেতে ।তখন মঞ্চ থেকে মাইক হাতে নিয়ে নেতৃত্বরা কর্মীদের উদ্দেশ্যে আবেদন করেন আপনারা কেউ সবার স্থান ছেড়ে যাবেন না। এরপর আবার বক্তব্য শুরু করেন বিধায়ক সৌমেন রায়। সংক্ষিপ্ত বক্তব্যে তিনি আবেদন করেন সকলকে তৃণমূলের ঐতিহাসিক সভা থেকে আগামী দিনে অনেক কিছু দিক নির্ণয় হবে। তাই সকলে চলুন সেখানে ।   এদিকে বেশ কিছুদিন ধরে যখন তৃণমূলের নেতৃত্বরা খোলাসা করে বলতে পারছিলেন না কালিয়াগঞ্জের বিধায়ক কোন দলে রয়েছেন ?  তখন আজকের তৃণমূলের কালিয়াগঞ্জে প্রস্তুতি সভায় বিধায়ক সৌমেন রায় উপস্থিতি  থেকে  আবারো প্রমাণ করে দিল তিনি বিজেপির বিধায়ক হয়ে জয় লাভ করলেও আছেন এখন তৃণমূলে।দলের যে যাই বলুক না কেন । 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *