April 14, 2024

৯ লক্ষ টাকা দিয়েও মেলেনি চাকরি যুবকের ,, তৃণমূল নেতার পা ধরে কাতর আবেদন 

1 min read

৯ লক্ষ টাকা দিয়েও মেলেনি চাকরি যুবকের ,, তৃণমূল নেতার পা ধরে কাতর আবেদন

দুর্নীতিতে জেরবার স্কুল সার্ভিস কমিশন। হাইকোর্টের নির্দেশে সম্প্রতি চাকরি হারিয়েছেন মন্ত্রীকন্যা সহ আরো বেশ কিছু জন। এরইমধ্যে একটি চাঞ্চল্যকর ঘটনা সামনে এসেছে। ২০১২ সালের স্কুল শিক্ষক পদে চাকরি করে দেবেন বলে এক ব্যক্তির কাছ থেকে নয় লক্ষ টাকা নিয়েছিলেন রতন মন্ডল নামে এক ব্যক্তি।অভিযোগ সেই সময় তিনি নিজেকে তৃণমূলের অঞ্চল সভাপতি বলে দাবি করেন। এরপর কেটে গেছে প্রায় দশ বছর। ওই ব্যক্তির দাবি তিনি চাকরি তো পাননি উল্টে তার দেওয়া টাকাও ফেরত পাচ্ছে না।

 

এসএসসি দুর্নীতি নিয়ে যখন রাজ্য রাজনীতি সরগরম তখন নিজের টাকা ফেরত চাইতে সেই তৃণমূল নেতার পা ধরে আবেদন জানলেন। বীরভূমের ইলামবাজারের এই ব্যক্তি বাবার চিকিৎসা করার জন্য তৃণমূল নেতার কাছ থেকে তার টাকা ফেরত চান। যদিও টাকা নেওয়ার কথা সম্পূর্ণ অস্বীকার করেছেন তৃণমূল নেতা।অভিযোগকারী অসীম সিংহ জয়দেবের বাসিন্দা। তিনি দাবি করেছেন, ইলামবাজারের তৃণমূল অঞ্চল সভাপতি বলে দাবি করা ওই ব্যক্তি প্রাথমিক স্কুলে চাকরি করে দেওয়ার নাম করে তার থেকে নয় লক্ষ টাকা নেন।

 

এরপর বহু দিন কেটে গেলেও চাকরি পাননি অসীম। তার দেওয়া টাকা ফেরত চাইতে গেলে বারবার তাকে ঘোরানো হচ্ছে বলে অভিযোগ। ওই তৃণমূল নেতার কাছ থেকে এখনও তিনি এক লক্ষ আশি হাজার টাকা পাবেন বলে দাবি করেছেন। কিন্তু সেই টাকা চাইতে গেলে বারবার তাকে ফেরত পাঠিয়ে দেওয়া হচ্ছে। শুক্রবার তিনি ওই নেতার পা ধরে তার টাকা দাবি করেন।ঘটনায় অভিযুক্ত তৃণমূল নেতা রতন জানিয়েছেন, চাকরি দেবো বলে টাকা নিইনি। ব্যবসার কাজের জন্য ধার নিয়েছিলাম। আগে বেশিরভাগ টাকাই ফেরত দিয়েছি। বাকি টাকা সময় মত দিয়ে দেবো বলেছিলাম। সময় পেরিয়ে গিয়েছে বলে ও আমাকে ফাঁসানোর চেষ্টা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *