April 20, 2024

কালিয়াগঞ্জ স্টেট জেনারেল হাসপাতালের বহির্বিভাগের ঘরের দেওয়াল ফেটে যাচ্ছে

1 min read

কালিয়াগঞ্জ স্টেট জেনারেল হাসপাতালের বহির্বিভাগের ঘরের দেওয়াল ফেটে যাচ্ছে

 

রাজ্যের মুখ্যমন্ত্রী কথামতো উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ স্টেট জেনারেল হাসপাতালের পরিকাঠামো এতদিনে অনেক বৃদ্ধি হওয়ার কথা। কিন্তু উল্টো ছবি ধরা পরল হাসপাতালে গিয়ে। দেখা গেল ধীরে ধীরে স্টেট জেনারেল হাসপাতালে বহির্বিভাগের ঘরের দেওয়াল একদিকে যেমন ফেটে যাচ্ছে তেমনি দেওয়াল হেলে পরছে। ফলে আতঙ্কিত হাসপাতালে ডাক্তার নার্স হাসপাতালে কর্মীরা এবং রোগীরা।

উল্লেখ্য এই হাসপাতাল থেকে একদিকে যেমন কালিয়াগঞ্জ শহর এবং ব্লকের মানুষ পরিষেবা পায় তেমনি পার্শ্ববর্তী কুসুমন্ডি ব্লকের মানুষরাও এই হাসপাতাল থেকে পরিষেবা পেয়ে থাকে। প্রতিবছরই ভোটের সময় এই হাসপাতালকে কেন্দ্র করে ইস্যু করে থাকে বিভিন্ন রাজনৈতিক দল হাসপাতালে উন্নতির করার লক্ষ্যে। যেই ভোট চলে যায় সেই একই রকম ভাবে পড়ে থাকে হাসপাতালের চিত্র।

 

 

বিধানসভা নির্বাচনের আগে হাসপাতালে চিত্র আমূল বদলে যাবে এমনটাই কথা দিয়েছিল রাজ্যের মুখ্যমন্ত্রী কিন্তু কথা এবং কাজে বিস্তর ফারাক এখন লক্ষ্য করা যাচ্ছে। ফলে ক্ষোভ প্রকাশ করেছে রোগীর আত্মীয়রা। এদিকে হাসপাতালে পরিকাঠামো বৃদ্ধির ব্যাপারে হাসপাতালে সুপার তাপস রায় কে প্রশ্ন করা হলে তিনি বলেন খুব শীঘ্রই হাসপাতালে কাজ শুরু হবে। আগামী দিনে হাসপাতালের চিত্র আমূল বদলে যাবে এ ব্যাপারে কোন সন্দেহ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *