April 21, 2024

কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায়ের সম্বর্ধনা পেয়ে বেজায় খুশি কালিয়াগঞ্জ তিন মাধ্যমিকের কৃতি সন্তান

1 min read

কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায়ের সম্বর্ধনা পেয়ে বেজায় খুশি কালিয়াগঞ্জ তিন মাধ্যমিকের কৃতি সন্তান

তনময় চক্রবর্তী।এই ছোট্ট ছোট্ট পায়ে চলতে চলতে ঠিক পৌঁছে পৌঁছে যাবো চাঁদের পাহাড়। হ্যাঁ জীবনে চলার পথে প্রথম ধাপে জীবনের বড় পরীক্ষা প্রথম মাধ্যমিকে সাফল্যের সাথে পৌঁছে গেলেন কালিয়াগঞ্জ এর তিন কৃতিসন্তান বৈশালী গাঙ্গুলী , স্নেহা ঘোষ এবং সোনিয়া দাস ।এর মধ্যে কালিয়াগঞ্জ ব্লক এর প্রথম বৈশালী গাঙ্গুলী দ্বিতীয় স্নেহা ঘোষ এবং তৃতীয় সোনিয়া দাস। তারা তিন জনেই মাধ্যমিকে খুব ভালো ফলাফল করার আজ তাদের তিনজনের বাড়িতেই সম্বর্ধনার ডালি নিয়ে পৌছে গেলেন কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায়। সঙ্গে ছিলেন কালিয়াগঞ্জ এর তৃণমূলের নেতৃত্বরা।

সকলের সঙ্গে এক হয়ে বিধায়ক সৌমেন রায় পুষ্পস্তবক , মিষ্টির প্যাকেট এবং ছোট্ট একটি উপহার দিয়ে তাদের সকল কেই আশীর্বাদ করেন । এরপর তিনি কৃতি সেই ছাত্রীদের উদ্দেশ্যে বলেন এটা কালিয়াগঞ্জ বাসীর কাছে খুবই গর্বের। আজ আমাদের কালিয়াগঞ্জ এর মেয়েরা বোনেরা আজ এত সুন্দর মাধ্যমিকে ফলাফল করেছে। তিনি বলেন আমরা সকলেই চাই এই কৃতি সন্তানেরা যাতে আরো সাফল্যের শিখরে উঠতে পারে এই কামনা করছি। বিধায়ক বলেন পড়াশোনা করে এই তিন কৃতি সন্তানেরা যাতে তাদের লক্ষে পৌছাতে পারে সেটাই আমরা সকলেই কামনা করছি। আজ তাই আমরা সকলেই এই কৃতী সন্তানদের বাড়িতে এসে সম্বর্ধনা দিলাম তাদের সাফল্যের জন্য।

 

অন্যদিকে বিধায়কের এই সম্বর্ধনা পেয়ে খুব আপ্লুত হয়ে কালিয়াগঞ্জ ব্লক এ প্রথম স্থান অধিকারী মাধ্যমিকের কৃতি ছাত্রী বৈশালী গাঙ্গুলী জানান, তার খুবই ভালো লাগছে খুবই আনন্দ লাগছে সুন্দর রেজাল্ট করার জন্য। বৈশালী জানান সে চেষ্টা করছে এই রেজাল্ট যাতে আগামী দিনেও বজায় রাখতে পারে সে। তার ফলে একটা যেমন দায়িত্ব রয়েছে তেমন একটা আনন্দ রয়েছে। আগামী দিনে যারা মাধ্যমিকের পরীক্ষার্থী তাদের উদ্দেশ্যে বৈশালী বলেন আগামী দিনে যারা মাধ্যমিক পরীক্ষা দেবে তাদের সবকিছু বুঝে বুঝে পড়া দরকার এবং তাদের পড়ার লিমিট টাকে একটু বাড়াতে হবে। বৈশালী জানায় আগামী দিনে তার লক্ষ্য ডাক্তারি কিংবা ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়ার। এবং মানুষের সাহায্য করা।

বৈশালী আরও বলেন কালিয়াগঞ্জ এর বিধায়ক যেভাবে আজকে তার বাড়িতে এসে তাকে সম্বর্ধনা দিয়ে উৎসাহিত করল তাতে সে খুবই আনন্দিত এবং উৎসাহিত। এই সম্বর্ধনা আগামী তার এগিয়ে চলার পথে খুবই উৎসাহিত করবে বলে তিনি জানান।

অন্যদিকে কালিয়াগঞ্জ ব্লক এর মধ্যে দ্বিতীয় স্থান অধিকারী স্নেহা ঘোষ জানায় , তার এই ফলাফলে তার আনন্দ হয়েছে ঠিকই কিন্তু এর চেয়েও আরো ভালো ফল আশা করেছিল। স্নেহা বলেন তার বাড়িতে আজ কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় এসে তাকে যেভাবে সম্বর্ধণা দিল তাতে তার খুব গর্ব অনুভব হচ্ছে। আগামী দিনে আরো ভালো ফলাফল করার প্রতিশ্রুতি এদিন স্নেহা কে বলতে শোনা যায়।

 

স্নেহা বলেন আগামী দিনে তার লক্ষ্য ডাক্তার হয়ে মানুষের সেবা করা।এদিন একইভাবে কালিয়াগঞ্জ ব্লক এর তৃতীয় স্থান অধিকারী মিলন ময়ী বালিকা বিদ্যালয়ের ছাত্রী সোনিয়া দাসের বাড়িতে গিয়ে ও বিধায়ক সৌমেন রায় কে দেখা গেল সম্বর্ধনা দিতে। বৈশালী ও সোনিয়ার সঙ্গে সঙ্গে সোনিয়া এদিন আপ্লুত বিধায়কের সম্বর্ধনা পেয়ে।

6 thoughts on “কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায়ের সম্বর্ধনা পেয়ে বেজায় খুশি কালিয়াগঞ্জ তিন মাধ্যমিকের কৃতি সন্তান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *