April 20, 2024

কিষান মান্ডিতে ধান কেনা নিয়ে দুটি গল্প শোনালেন মুখ্যমন্ত্রী, জোর ধমক আধিকারিকদের সরকারি ভাবে ধান কেনাতে সচ্ছতা আনার জন্য ।

1 min read

কিষান মান্ডিতে ধান কেনা নিয়ে দুটি গল্প শোনালেন মুখ্যমন্ত্রী, জোর ধমক আধিকারিকদের সরকারি ভাবে ধান কেনাতে সচ্ছতা আনার জন্য ।

নিজস্ব প্রতিনিধি , বাঁকুড়া : কিষান মান্ডিতে ধান কেনা নিয়ে দুটি গল্প শোনালেন মুখ্যমন্ত্রী, জোর ধমক আধিকারিকদের সরকারি ভাবে ধান কেনাতে সচ্ছতা আনার জন্য ।২০২১ এর বিধানসভা ভোটের পর দুদিনের বাঁকুড়া জেলা সফরে এলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। আজ বাঁকুড়ার রবীন্দ্রভবনে প্রশাসনিক বৈঠকে যোগ দেন মুখ্যমন্ত্রী।

কিষানমান্ডিতে সরকারি ভাবে ধান কেনার পর্বে অসচ্ছতার অভিযোগ কানে আসের মুখ্যমন্ত্রীর, ধানের ওজনে কার চুপির অভিযোগও শোনেন মুখ্যমন্ত্রী। জেলার দায়িত্বে থাকা অফিসারকে কড়া সুরে বলেন, কেউ যেন এই সুযোগ থেকে বঞ্চিত না হন, এক্ষেত্রে তিনি লাল,হলুদ এবং সবুজ তিনটি খাতা করার নির্দেশ দেন। তিনি কড়া সুরে বলেন মানুষের অভিযোগের আগে কেন কড়া পদক্ষেপ নেয়নি লাইন ডিপার্টমেন্ট এবং প্রত্যেক জায়গায় ধান ওজনের মেশিনকে পরীক্ষা করে এবং ধান গ্রহন কেন্দ্রে সিসিটিভি ক্যামেরা রেখে যেন প্রসেস শুরু করা হয়। পঞ্চায়ের ভোটে পূর্বে জেলা সফরে এসে মুখ্যমন্ত্রীর বার্তা এবং কড়া পদক্ষেপকে যথেষ্ট তাৎপর্যপূর্ণ মনে করছে রাজনৈতিক মহল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *